বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নূরুল ইসলাম বিএসসি ফুল দিয়ে শ্রদ্ধা

0

সিটিনিউজবিডিঃ নগর  আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম বিএসসি মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন । আজ বুধবার (১৫ জুলাই) সকালে মন্ত্রী ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘরে গিয়ে জাতির জনককে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি  বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা আর বিশ্বাস রেখেছেন আমি সততা দিয়ে সেই বিশ্বাস অক্ষুন্ন রাখার চেষ্টা করব। সর্বোচ্চ আন্তরিকতা আর দক্ষতা দিয়ে মন্ত্রণালয়ের কাজকর্ম সঠিকভাবে সম্পাদন করে আমি সরকারের কর্মকান্ডকে গতিশীল রাখার আপ্রাণ চেষ্টা করব।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞ। আমার রাজনৈতিক জীবনে আমি নীতি-আদর্শ, বিশ্বাস থেকে একচুলও সরিনি। মন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের ক্ষেত্রেও আমি নীতিনিষ্ঠ হয়ে চলব। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। মঙ্গলবার শপথ নেয়ার পর নূরুল ইসলাম বিএসসিকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়েছে।

সন্ধ্যায় তিনি গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। বৃহস্পতিবার তিনি মন্ত্রণালয়ে যাবেন। সেখানে কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে মন্ত্রী তার কর্মপন্থা নির্ধারণ করবেন। শুক্রবার নূরুল ইসলাম বিএসসি চট্টগ্রামে আসবেন বলে জানিয়েছেন। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে দশম জাতীয় সংসদ নির্বাচনে নিজের নির্বাচনী এলাকা চট্টগ্রাম-৯ আসনটি জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে ছেড়ে দিয়েছিলেন বিএসসি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.