হাওরবাসীর পাশে দাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

0

সিটিনিউজ ডেস্ক::হাওর এলাকায় পানিবন্দি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একই সঙ্গে দুর্গতদের জন্য ত্রাণ সহায়তা ও পুনর্বাসনে আরো বেশি তৎপর হওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। সোমবার সচিবাল‌য়ে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠিত ম‌ন্ত্রিসভার নিয়মিত বৈঠ‌কে এ নির্দেশনা দেয়া হয়।

বৈঠক শেষে মন্ত্রিপ‌রিষদ স‌চিব মোহাম্মদ শ‌ফিউল আলম সাংবাদিদকদের এ তথ্য জােনান। তিনি জানান, সাংশ্লিষ্ট মন্ত্রী ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, হাওর অঞ্চলের ক্ষতিগ্রস্ত মানুষদের পুনর্বাসনের জন্য যা যা করা প্রয়োজন সব পদক্ষেপ যেন নেয়া হয়। ত্রাণের কার্যক্রম আরো জোরদার করারও নিদেশ দেয়া হয় বৈঠকে।

প্রধানমন্ত্রী উল্লেখ করেন, হাওর এলাকায় প্রাকৃতিক দুর্যোগ শুরু হওয়ার পর থেকে সরকার যেভাবে সাহায্যের হাত বাড়িয়েছে, ইতোমধ্যে এর সুফল সেখানকার মানুষ অনুধাবন করতে পারছেন। শুধু সেখানকার মানুষ জানলেই হবে না, সহায়তার বিষয়গুলো গণমাধ্যমে যাতে ফলাও করে প্রচারিত হয় সেজন্য গণমাধ্যমের মালিক-কর্মীদের প্রতি অনুরোধ জানান প্রধানমন্ত্রী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.