মন্ত্রিসভায় রদবদল হতে পারে: কাদের

0

সিটিনিউজ ডেস্ক::বর্তমান মন্ত্রিসভা অনেকদিন ধরে দায়িত্ব পালন করছে জানিয়ে সরকারে রদবদলের আভাস দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘মন্ত্রিসভায় রদবদল হয়তো হবে। কারণ অনেক দিন হয়ে গেছে। তবে এটি প্রধানমন্ত্রীর এখতিয়ার।’

সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদেরকে এ কথা বলেন ওবায়দুল কাদের। এক সাংবাদিক তার কাছে জানতে চান, মন্ত্রিসভায় কোনো পরিবর্তন আসছে কি না। এর জবাবেই তিনি এ কথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে নতুন রাজনৈতিক জোট নিয়েও সাংবাদিকরা জানতে চান ওবায়দুল কাদেরের কাছে। জবাবে তিনি বলেন, রবিবার ঘোষিত এরশাদের জোটকে তিনি চমক হিসেবেই দেখছেন। আওয়ামী লীগ নেতা বলেন, ‘এই চমকের রেশ শেষ হতে কত সময় লাগবে, সেটার জন্য আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টি কয়েক বছর ধরেই মহাজোটে নেই। ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগেই এরশাদের সঙ্গে আওয়ামী লীগের জোট ভেস্তে গেছে। তারা এখন বিরোধী দলে, আবার সরকারেও আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের আগে অনেক ভাঙাগড়া হবে। জোট ভাঙবে। জোট গড়বে। রাজনীতিতে শেষ বলে কোনো কথা নেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.