নগরীতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১ আসামী

0

সিটিনিউজবিডি ডেস্ক :  চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ বারো কোয়ার্টার এলাকায় ১৫ বোতল ফেন্সিডিল,২টি দেশীয় কিরিচ ও ১টি রামদাসহ ১ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার(১৫ মে) ২০১৭ ইং তারিখ রাত ০৯.৪৫ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক জনাব আবুল কালাম আজাদ এর নেতৃত্বে এসআই/আবছার উদ্দিন রুবেল, এএসআই/পল্লব কিশোর দে ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এক্সেস রোড হাজীপাড়া সিঙ্গাপুর মার্কেটের পিছনে বারো কোয়ার্টার হারুনের পরিত্যাক্ত একতলা বিশিষ্ট দালানের সামনে হতে ১৫ বোতল ফেন্সিডিল সহ ০২টি দেশীয় কিরিচ ও ০১টি রামদা উদ্ধার এবং ০১) আসামী মোঃ শামীম(২৭) কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

এই সময় উক্ত আসামীর অপর তিন জন সহযোগী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ধৃতকালে আসামীর হাতে থাকা ০১টি সাদা বাজারের ব্যাগের ভিতরে ১০(দশ) বোতল ফেন্সিডিল, ০১টি কিরিচ যেটি বাটসহ লম্বায় ২৮ ইঞ্চি, উদ্ধার করিলে তার দেখানো মতে অপর পলাতক আসামীদের অবস্থানের স্থান হইতে উক্ত আসামীদের ফেলে যাওয়া ০১টি লম্বা কিরিচ যার বাটসহ দৈর্ঘ্য ২৭ ইঞ্চি, ০১টি রামদা, যার ০৩ ইঞ্চি বাকানো মাথাসহ মোট দৈর্ঘ্য ২৬ ইঞ্চি, ০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সর্বমোট ১৫ বোতল ফেন্সিডিল, ০২টি কিরিচ ও ০১টি রামদা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী: ১। মোঃ শামীম(২৭) পিতা-আলী জব্বার, মাতা-শাহানারা বেগম সাং-শহিদনগর(ষোলপাড়া) থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা, বর্তমানে-হাজী পাড়া, বার কোয়ার্টার, থানা-ডবলমুরিং, জেলা-চট্টগ্রাম, পলাতক আসামী ২। মোঃ আলমগীর(৩২) পিতা-মোঃ আব্দুল মতিন সাং-অজ্ঞাত, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা, বর্তমানে-হাজীপাড়া, বারো কোয়ার্টার, হারুন সাহেবের ভাড়াটিয়া, থানা-ডবলমুরিং, জেলা-চট্টগ্রাম, ৩। জাহাঙ্গীর(৩০) পিতা-অজ্ঞাত সাং-অজ্ঞাত, বর্তমানে-হাজীপাড়া, বারো কোয়ার্টার, হারুন সাহেবের ভাড়াটিয়া, থানা-ডবলমুরিং, জেলা-চট্টগ্রাম, ৪। রুবেল(২৭) পিতা-মোঃ জসিম সাং-অজ্ঞাত, বর্তমানে-হাজীপাড়া, বারো কোয়ার্টার, হারুন সাহেবের ভাড়াটিয়া, থানা-ডবলমুরিং, জেলা-চট্টগ্রাম।

গ্রেফতারকৃত এবং পলাতক আসামীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় অস্ত্র আইন ও মাদক আইনে পৃথক পৃথক ধারায় ২টি মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.