সুন্নি জনতার শান্তিপূর্ণ মিছিলে পুলিশি হামলার তীব্র নিন্দা : ছাত্রসেনা

0

সিটিনিউজবিডি ডেস্ক :    পটিয়া ক্রসিং এলাকায় সাধারণ সুন্নী জনতা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার প্রতিবাদ সমাবেশ শেষে শান্তিপূর্ণ মিছিলে মঙ্গলবার(১৬ মে) পুলিশি হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি ছাত্রনেতা সাদেকুর রহমান খান, সিনিয়র সহ-সভাপতি ছাত্রনেতা জি.এম শাহাদত হোছাইন মানিক, সহ-সভাপতি মুহাম্মদ শাহাদাত হোসাইন, সাধারণ সম্পাদক ছাত্রনেতা এইচ.এম শহিদুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক নুরুল্লাহ রায়হান খান, সাংগঠনিক সম্পাদক শাহজাদা মুহাম্মদ নিজামুল করিম সুজন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ মুহাম্মদ খোবাইব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ফরিদুল ইসলামসহ নেতৃবৃন্দ।

৯ মে পটিয়া শান্তির হাটে বাংলাদশে ইসলামী ফ্রন্ট এবং ছাত্রসেনাসহ সুন্নি জনতার উপর হামলা, মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের নিঃর্শত মুক্তির দাবিতে মঙ্গলবার(১৬ মে) বিকাল ৩টায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা এবং ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশ শেষে শান্তিপূর্ণ মিছিল ক্রসিং হয়ে মইজ্জ্যার টেক অভিমূখে রওয়ানার সময় পিছন দিক থেকে বিনা উস্কানি ও উদ্দেশ্যমূলকভাবে পুলিশ মিছিলে হামলা চালায় এবং ৬ জন নেতাকে গ্রেফতার করে।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি ছাত্রনেতা সাদেকুর রহমান খান ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা এইচ.এম শহিদুল্লাহ উক্ত ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবি করেন। অন্যথায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও পূর্ব পরিকল্পিত এ জঘন্য হামলার প্রতিবাদে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারী উচ্চারণ করেন নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.