চিটাগাং চেম্বারের’র নব নির্বাচিতদের সাথে কর্মকর্তাদের মতবিনিময়

0

নিজস্ব প্রতিনিধি :  দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নব নির্বাচিত সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুন নেওয়াজ সেলিম ও সহ-সভাপতি সৈয়দ জামাল আমমেদ ও প্রাক্তন সভাপতি এম. এ. লতিফ এমপি’র সাথে চেম্বার এমপ্লয়িজ ইউনিয়নের নেতৃবৃন্দ ২২ মে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ চেম্বার কার্যালয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি সাহাবউদ্দিন মিয়া, সাধারণ সম্পাদ সাধারণ সম্পাদক শওকত বিন হায়াত মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক ফিরোজ খাঁন, অর্থসম্পাদক আবদুল জব্বার চৌধুরী, সদস্যবৃন্দ নাছির আহম্মদ, মোহাম্মদ জেবল, শফিকুল ইসলাম চৌধুরী, ইউনিয়নের প্রাক্তন সভাপতি মোহাম্মদ মফিজুর রহমানসহ সকল সদস্য উপস্থিত ছিলেন। মতবিনিময় কালে ইউনিয়ন নেতৃবৃন্দ এম. এ. লতিফ এমপি চেম্বার প্রেসিডিয়ামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের কার্যকালীন সময়ে ইউনিয়নের সার্বিক সহযোগিতার প্রদান করা হবে বলে জানান।

শুভেচ্ছার জবাবে এম. এ. লতিফ এমপি ও প্রেসিডিয়াম ঐতিহ্যবাহী এ চেম্বারের সুনাম অক্ষুন্ন রেখে সদস্য ও প্রতিষ্ঠানের কল্যাণে ইউনিয়ন নেতৃবৃন্দের সততা, নিষ্ঠা ও আন্তরিকতা প্রত্যাশা করতঃ গঠনমূলক ভূমিকা পালনের পরামর্শ দিয়ে তাঁর পক্ষ থেকে সব ধরণের সহায়তা অব্যাহত থাকবে বলে জানান। তাঁরা আরো বলেন-চেম্বার কর্মকর্তা-কর্মচারীবৃন্দের অক্লান্ত পরিশ্রমের ফসল এই ওয়ার্ল্ড ট্রেড সেন্টার।

চেম্বার প্রেসিডিয়াম চেম্বারের ভাবমূর্তি বৃদ্ধিতে ইউনিয়নের নেতৃবৃন্দ নিঃস্বার্থভাবে কাজ করে যাবেন বলে আশা প্রকাশ করেন। তিনি এমপ্লয়িজদের যে কোন প্রতিষ্ঠানের মূল চালিকা শক্তি উল্লেখ করে সমন্বয়ের মাধ্যমে কাজ করে সামগ্রিক উন্নয়ন নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। এ সময় চেম্বারের নব নির্বাচিত পরিচাকলকবৃন্দ এবং সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোঃ আলমগীর চৌধুরীসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে চেম্বারের নব নির্বাচিত কার্যকরী কমিটি যাতে চেম্বার ও ব্যবসায়ী সমাজের স্বার্থ সংরক্ষণে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করে যেতে পারেন তার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.