বাঁশখালী সড়কে আধুনিক পরিবহন ব্যবস্হা নিশ্চিত করা হবে – এমপি মোস্তাফিজ

0

বাঁশখালী প্রতিনিধি   :  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্হায়ী কমিটির সদস্য সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বাঁশখালীবাসী আধুনিক সকল সুযোগ সুবিধা ভোগ করবে। যাতে করে বর্তমান ডিজিটাল বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেরা গর্ভবোধ করতে পারে। তিনি গতকাল বাঁশখালীর প্রেম বাজারে যানবাহান মালিক শ্রমিক কর্তৃক আয়োজিত সুপার সার্ভিস উদ্ভোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, পূর্বের বাঁশখালীর যোগাযোগ ব্যবস্হা এবং বর্তমান যোগাযোগ ব্যবস্হার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। ফলে যানবাহন মালিক শ্রমিকরা এই সড়কে নতুন নতুন করে যানবাহন দিতে প্রস্তুত।

তিনি আরো বলেন, অচিরেই এই সড়কে এসি বাস চালু করা হবে। বিগত দিনে সাধারণ জনগণের দাবীর প্রেক্ষিতে বাঁশখালী সড়কে বিআরটিসি বাস চালু করা হয়েছে। যানবাহন মালিক সংগঠনের সভাপতি মোঃ শাহাজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাসেলুল কাদের, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, যানবাহন মালিক সমিতির কেন্দ্রীয় নেতা আবুল কালাম আজাদ, মোঃ মুছা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, যুবলীগের আহবায়ক ও চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, এমপি’র একান্ড সচিব অধ্যাপক তাজুল ইসলাম, মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, নাজিম উদ্দিন, আবদুল মান্নান, আবুল কাশেম বাদশা, জমশেদ আলী, আমির হোসেন, জামাল উদ্দিন, আবু ছালেহ, এস.এম. জামাল, সুনিল চৌধুরী, তৌহিদুল ইসলাম, মোঃ আবদুল গফুর, শ্রমিক নেতা ছিদ্দিক আহমদ ও ফরিদুল আলম, আওয়ামীলীগ নেতা মুজিবুল হক চৌধুরী, প্রকাশ কান্তি দাশ, ভূপাল বড়–য়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরানুল হক ইমরানসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় বক্তারা আরো বলেন, বাঁশখালী সড়কে বর্তমানে যে আধুনিকায়ন করা হয়েছে তাতে করে সকল ধরনের যানবাহন চলাচল করতে পারবে।

এদিকে প্রধান সড়কের উপর প্রতিদিন যে বাজার বসে তা সরানোর জন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন মালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য, ২০টি নতুন কোস্টার নিয়ে বাঁশখালী-চট্টগ্রাম সড়কে বাঁশখালী সুপার সার্ভিস (ক্লোজ ডোর) চালু করা হয়। যাতে টৈটং থেকে চট্টগ্রাম পর্যন্ত ১০৫ টাকা, প্রেমবাজার থেকে ১০০ টাকা, চাম্বল থেকে ৯০ টাকা এবং জলদী থেকে ৮০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। বাঁশখালী থেকে প্রেম বাজার পর্যন্ত ৫২ কিলোমিটার হলেও এই ভাড়া নিয়ে উপস্হিত অনেকে প্রশ্ন তোলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.