চট্টগ্রাম মহানগর যুবদলের মিলাদ মাহফিল সম্পন্ন

0

সিটিনিউজবিডি ডেস্ক :   বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে নগরীর দামপাড়া, ব্যাটারী গল্লি জমিয়তুল ইসলামিয়া মাদ্রাসায় এক মিলাদ মাহফিল বুধবার(৩১মে) বাদ আছর অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে রান্না করা তবারুক বিতরণ করা হয়। মিলাদ মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি এবং প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

মিলাদ মাহফিল ও তবারুক বিতরণে অংশ নেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, যুবদল সভাপতি কাজী বেলাল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি, সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন চৌধুরী লিটন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য শাহজাহান কবির শাহীন, যুবদল নেতা আজমল হুদা রিংকু, নুর হোসেন নুরু, ওয়ার্ড বিএনপি নেতা সাইফুর রহমান বাবুল, মো: শাহ্ আলম, শফিক আহমদ, নুর হোসেন, আলী ফজল, নিজাম উদ্দিন, খালেদ মাসুদ সুজন, সরওয়ার হোসেন, নুর নবী তুফান, ফজর আলী, কুতুব উদ্দিন, মো: জাহাঙ্গীর, যুবদল নেতা মাহবুবুর রহমান, ফারুক হোসেন স্বপন, নাজমুল হাসান লিটু, সাইদুল হক, মো: ফোরকান, মুছা আলম, মো: মামুন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.