মেহনতী মানুষের সেবা করতে চাই

0

নিজস্ব প্রতিবেদক::ওয়েল গ্রুপের পরিচালনাধীন দাতব্য ও সেবামূলক প্রতিষ্ঠান মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় এই বছরও রমজান মাসজুড়ে নগরীর ৪১টি ওয়ার্ডে গরীব রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে।

শুক্রবার (২ জুন) ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ করেন সিডিএ চেয়ারম্যান ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুচ ছালাম।

এ সময় তিনি সমবেতদের উদ্দেশ্যে বলেন, রমজানের ৩০ দিনের ইফতার ও সেহরীর জন্য যে পরিমান খাদ্যের দরকার সে তুলনায় হয়তো অত্যন্ত কম আমার এই ইফতার সামগ্রী। আপনারা আমাকে ও আমার পিতা-মাতার জন্য দোয়া করবেন যাতে আগামীতেও যেকোন বিপদ আপদে আপনাদের পাশে থাকতে পারি। গরীব দু:খী মেহনতী মানুষের সেবা করতে পারি। আগামীতে যদি বড় পরিসরে কাজ করার সুযোগ পাই চট্টগ্রামবাসীর দু:খ, কষ্ট লাঘবে কাজ করবো। আমাকে দোয়া করতে হবে আমি যাতে অবহেলিত চট্টগ্রামবাসী তথা গরীব দু:খী মেহনতি মানুষের সেবা করতে পারি।

রমজান মাস মুসলমানদের জন্য প্রশিক্ষনের মাস। সাধনার মাস। রোজা এবং কোরআন-হাদীসে বর্ণিত ইবাদতের মাধ্যমে মুসলমানের আত্মাকে খাঁটি সোনারমতো গড়ে তোলার মাস। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, সিডিএ বোর্ড সদস্য কে বি এম শাহজাহান, নুরুল কবির, আবুল কাশেম, সফিউল আজম, তারেক নোমান, মোহাম্মদ হাসান, ফয়সাল, রবিউল হাসান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.