বাঁশখালীর গন্ডামারায় নৌবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধি : প্রলংয়নকরী ঘূর্ণিঝড় মোরা’য় বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ নৌবাহিনী। রবিবার (৪ জুন) সকালে গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রাণ বিতরণে অংশগ্রহণ করেন নৌবাহিনীর সোয়াট কমান্ডার এম. আছোয়াত রাসেল, কমান্ডার এম. ইমতিয়াজ ও নৌবাহিনীর পেটে অফিসার জহিরুল ইসলামসহ নৌবাহিনীর কর্মকর্তারা।

এ সময় উপস্থিত ছিলেন গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লেয়াকত আলী, ইউপি সদস্য কামাল উদ্দিন, মোঃ আলী হায়দার চৌধুরী, শামিমুল জান্নাত, ও হাসিনা বেগম প্রমুখ। ঘূর্ণিঝড় মোরা’য় আক্রান্ত প্রায় ১ হাজারেরও অধিক ক্ষতিগ্রস্থদের মাঝে ১০ টন খাদ্যশস্য মুড়ি, সিড়া, চাউল, চিনি, দুধ, বিস্কুট, বিশুদ্ধ পানি ও ডাল বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ শেষে নৌবাহিনীর সোয়াট কামন্ডার এম. আছোয়াত রাসেল বলেন, বাঁশখালী দুর্যোগ প্রবণ এলাকা।

একের পর এক বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে এ এলাকার জনসাধারণ ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। বিশেষ করে উপকূলীয় এলাকা গুলোতে সবচেয়ে বেশী ক্ষতির সম্মুখীন হয়েছে। আর এই ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানোর জন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। তাই নৌবাহিনীর পক্ষ হতে কিছুটা হলেও ক্ষতিগ্রস্থদের মাঝে দিতে পেরে আমরা আজ আনন্দিত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.