টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

0

স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিং করবে বাংলাদেশ দল। দুই দলই আজ অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামবে। বিকাল ৩.৩০টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে গাজী টিভি, বিটিভি, মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস ১।

‘আমরা বাংলাদেশকে হালকাভাবে নিচ্ছি না। ওরা আগের চেয়ে ভালো ক্রিকেট খেলছে। এর আগেও তারা আমাদের হারিয়েছে। আমরা শতভাগ দিয়েই লড়বো।’ মন্তব্য বিরাট কোহলির।

টস জিতলে আগে বোলিং করতেন উল্লেখ করে মাশরাফি বিন মুর্তাজা বলেন, ‘আমরা চাপ নিচ্ছি না। স্বাভাবিক খেলাটা খেলতে চাই। আশা করছি, ভালো কিছুই হবে।’

চ্যাম্পিয়নস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচ হার দিয়েই শুরু করলেও নিউজিল্যান্ডকে পরাজিত করে সবাইকে চমকে দেয় টাইগাররা। প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে আট উইকেটের হার। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে অল্পতেই গুটিয়ে যাওয়া। শেষমেশ সে ম্যাচ বৃষ্টি বাগড়ায় বাংলাদেশের পয়েন্ট লাভ। আর বাঁচা-মরার ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ানো বাংলাদেশ, ওজিদের হারে চলে যায় সেমিতে।

এদিকে গ্রুপে শীর্ষে থেকেই সেমি নিশ্চিত করে ভারত। পাকিস্তানকে ১২৪ রানে পরাজিত করে চ্যাম্পিয়নস ট্রফির যাত্রা শুরু করে কোহলিরা। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৭ উইকেটে হেরে যায় ভারত। আসরে টিকে থাকার লড়াইয়ে সাউথ আফ্রিকাকে ৮ উইকেটে পরাজিত করে সেমির টিকিট হাতে পায় গতবারের চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ:

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, যুবরাজ সিং, মাহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, রবীচন্দ্রন অশ্বিন ও জাসপ্রিত বুমরাহ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.