বিয়ে করতে যাচ্ছেন রনি তালুকদার

0

সিটিনিউজবিডিঃ ঘরোয়া লিগে অসাধারণ পারফরম্যান্সের কারণে জাতীয় দলে ডাক পেয়েছিলেন রনি তালুকদার। ওয়ানডে বা টেস্ট দলে এখনো সুযোগ না পেলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টির মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে রনির। সম্প্রতি ক্রিকেটের পাশাপাশি জীবনের ক্রিজেও নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন নারায়ণগঞ্জের রনি তালুকদার।

৩১ জুলাই বিয়ে করতে যাচ্ছেন রনি তালুকদার। রনির হবু স্ত্রীর নাম স্মৃতি মণ্ডল। তিনি নারায়ণগঞ্জ তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী। বাংলাদেশ জাতীয় দলে ৩০ সদস্যের তালিকায় থাকা রনি তালুকদার নিজেই এ বিষয়টি জানিয়েছেন। পরিববার সূত্রে জানা গেছে, ২০১৪ সালে পরিবারের পছন্দের মেয়ের সাথে বিয়ের কথাবার্তা চলতে থাকে রনির। জাতীয় দলে খেলা ও পারিবারিক বিভিন্ন কারণে আটকে ছিল বিয়ে।
ইতোমধ্যেই বিয়ের লাল সোনালী আমন্ত্রণপত্র বিলি হয়েছে। নারায়ণগঞ্জের অভিজাত একটি ক্লাবের কমিউনিটি সেন্টারে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের মিলনেমেলা ঘটার ইঙ্গিতও মিলেছে।

সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করা খেলোয়াড়দের মধ্যে রনি একজন। তিনি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট ২০০৮-এ বাংলাদেশ দলের স্কোয়াডে ছিলেন। পাকিস্তানের বিপক্ষে ২০১৫ সালে একদিনের ক্রিকেটে তাকে আবার দলে নেয়া হয়। তবে ওই টুর্নামেন্টের প্রস্তুতি ম্যাচ খেলা হলেও আর্ন্তজাতিক ম্যাচ খেলতে পারেননি রনি।

সুত্রঃ প্রিয়.কম

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.