বাবরের বিরুদ্ধে মামলার নিন্দা বিএফইউজে ও সিইউজে’র

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য ও দৈনিক সমকালের চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার তৌফিকুল ইসলাম বাবরের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিএফইউজে ও সিইউজে নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ এক বিবৃতিতে সাংবাদিক তৌফিকুল ইসলাম বাবরের বিরুদ্ধে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় আন্দোলনের কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিবৃতিদাতারা হলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

এদিকে অপর এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, নির্বাহী সদস্য আসিফ সিরাজ ও নওশের আলী খান সাংবাদিক তৌফিকুল ইসলাম বাবরের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক এবং সাবেক মন্ত্রী ড.হাছান মাহমুদকে নিয়ে সংবাদ প্রকাশ করায় গত ২ জুলাই রবিবার রাতে হাছান মাহমুদের অনুসারী আওয়ামী লীগ নেতা এবং রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী মিল্টন বাদি হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলাটি দায়ের করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.