গাইবান্ধার চরে জঙ্গি আস্তানার খোঁজে  অভিযান

0

সিটিনিউজ ডেস্ক::গাইবান্ধার দুর্গম চরে জঙ্গি আস্তানার খোঁজে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। কাউন্টার টেরোরিজম ইউনিট, ডিবি পুলিশ, থানা ও জেলা পুলিশের সমন্বয়ে গঠিত টিমের প্রায় শতাধিক সদস্য বুধবার ভোর থেকে চলা অভিযান অংশ নিয়েছে।

অভিযানের নেতৃত্ব দিচ্ছেন গাইবান্ধা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হক।

কামারজানি ও মোল্লারচরে জঙ্গি আস্তানার সন্ধানের পাশাপাশি নৌ ডাকাত, তালিকা ভুক্তসন্ত্রাসী ও পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেপ্তারে এই অভিযান চালানো হচ্ছে। অভিযানে আরও অংশ নেয় এএসপি সদর আসাদুজ্জামান ও ওসি সদর একেএম মেহেদী হাসান।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সদর থানার কামারজানি ও মোল্লারচরে জঙ্গি আস্তানার সন্ধান এবং তালিকাভুক্ত সন্ত্রাসী ও নৌ ডাকাতদের গ্রেপ্তারের লক্ষে এই অভিযান চালানো হচ্ছে।

এই প্রতিবেদন খেলা পর্যন্ত কোনো জঙ্গি আস্তানার সন্ধান পায়নি আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া কাউকে আটক করারও খবর পাওয়া যায়নি।

চরাঞ্চলে জঙ্গিরা আত্মগোপন করে থাকতে পারে এমন সন্দেহে এর আগে গাইবান্ধা জেলার যমুনা নদীর দুর্গম চরে বেশ কয়েকটি অভিযান চালিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এসব অভিযানে বেশ কিছু অস্ত্র ও জিহাদি বই উদ্ধার করা হয়েছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.