আদর্শ সংগঠন যে কোন অশুভ শক্তিকে প্রতিহত করে: মেয়র নাছির

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল আদর্শ সংগঠনের কর্মীবাহিনী যে কোন অশুভ শক্তিকে প্রতিহত করে সংগঠনকে শক্তিশালী অবস্থানে গড়ে তুলতে সক্ষম।

বৃহষ্পতিবার (৬ জুলাই) সন্ধ্যায় স্থানীয় ওয়েষ্টার্ন পার্কে চট্টগ্রাম নগরীর ৪ নং চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত ঈদ পুর্নমিলনী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষনে মেয়র এ আহবান জানান।

তিনি বলেন পাড়ায়, মহল্লায়, ওয়ার্ড, থানা ও নগরে আওয়ামীলীগকে শক্তিশালী করে অপশক্তির সকল অপতৎপরতা প্রতিহত করতে হবে। আওয়ামীলীগ তৃনমূল মানুষের সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে তিলে তিলে গড়ে উঠা এ সংগঠন মাটি ও মানুষের ভাষা বুঝে তাদের প্রতিটি দাবী বাস্তবায়ন করে যাচ্ছে। জননেত্রী বাংলার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে বিপুল ভোটে জয়ী করার জন্য তিনি চান্দগাঁওবাসীর প্রতি আহবান জানান।

সংগঠনের সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ নুরুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বিজ্ঞ আইনজীবি আইয়ুব খানের উপস্থাপনায় অনুষ্ঠিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিডিএ এর চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আবদুচ ছালাম, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা ও জাতীয় শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা ও চান্দগাঁও থানা আওয়ামীলীগের আহবায়ক সাবেক কমিশনার আলহাজ্ব নুরুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক চন্দন ধর। ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ছদরুল আলম খান, মোজাহেরুল হক চৌধুরী, জাফর আহমদ খান, সৈয়দ মঈনুদ্দিন আলম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, কোষাধ্যক্ষ মো. আইয়ুব, ওয়ার্ড আওয়ামীলীগের উপদেষ্টা মো. সিরাজুল ইসলাম চৌধুরী, মাহফুজুল আলম চৌধুরী, প্রবোধ বড়–য়া, আবদুস সালাম, মো. রফিক, সি ইউনিট আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ হারুন, জাতীয় শ্রমিকলীগ কালুরঘাট শিল্পাঞ্চল শাখার সভাপতি আলী আকবর, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীযুবলীগের সভাপতি শওকত আলী,সাধারন সম্পাদক সরওয়ার খান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ভুট্টু, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা শওকত আকবর রাশেদ, হাসান মুরাদ জাবেদ, জামাল উদ্দিন, ছাত্রলীগ নেতা সাফায়েত, শাখাওয়াত, হুমায়ুন করিম হেলাল ও সুমন সহ অন্যরা বক্তব্য রাখেন। পুর্নমিলনী অনুষ্ঠানের বিশেষ অতিথি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আবদুচ ছালাম বলেন, শেখ হাসিনার ভিশন ও উন্নয়ন কার্যক্রম তরান্বিত করতে আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের নিরলস পরিশ্রম করতে হবে। আসন্ন নির্বাচনে দলকে জয়ী করার জন্য সকলকে একতাবদ্ধ থাকতে হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.