দুঃসময়ে রণবীরের পাশে দাড়াতে হাত বাড়িয়ে দিলেন সালমান

0
সিটিনিউজবিডিঃ  শোবিজ জগতে এমন সব ঘটনা ঘটে যার সম্পর্কে আগে থেকে কোনো আন্দাজ করা যায় না। বিশেষ করে বলিউডপাড়ার এ ধরনের ঘটনা ঘটলে তা ছড়িয়ে পড়ে আশপাশে বহুদূর। এবার এমনটাই ঘটেছে সালমান খান এবং রণবীর কাপুরের মধ্যে।

ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিকা সাল্লু এখন তার ব্লকবাস্টার ‘বজরঙ্গি ভাইজান’ নিয়ে বড়ই ব্যস্ত। এদিকে ক্যাটের বর্তমান প্রেমিকা এবং হবু জীবনসঙ্গী রণবীর কাপুর বেশ ব্যস্ত প্রেমিকাকে নিয়ে। ক্যাটকে কেন্দ্র করে সালমান এবং রণবীর কাপুরের মধ্যে এক ধরনের স্নায়ুযুদ্ধ চলে। তাই দুজন দুজনকে এড়িয়ে চলেন বহুকাল ধরে। এদিকে, সালমানের ঝুলিতে একের পর এক হিট ছবি জমা পড়লেও রণবীরের অবস্থা শোচনীয়।এইচটি সিটি’র এক প্রতিবেদনে বলা হয়, ফ্লপ ছবির রাহু থেকে রণবীরের মুক্তিতে হাত বাড়িয়ে দিয়েছেন অলটাইম হিট দাবাং খান। সাবেক প্রেমিকার বর্তমান প্রেমিককের প্রতি সাহায্যে হাত বাড়িয়ে দেওয়া কম উদারতার পরিচায়ক নয়।

এ প্রসঙ্গে সালমান এক সাক্ষাৎকারে বলেন, আমি জানি একজন অভিনেতার জীবনে দুঃসময় কিভাবে আসে এবং কি হাল করে। আমারও জীবনের এমন অভিজ্ঞতা রয়েছে। রণবীরের এই বাজে সময়টি এক পলকে উধাও হয়ে যাবে না। তবে রণবীরকে ফর্মে ফেরাতে আমি যা করতে চাই, তা ওর জন্যে দারুণ সহায়ক হবে।বক্স অফিসে রণবীরের ‘বরফি’ এবং ‘বোম্বে ভেলভেট’ ছবি দুটো মুখ থুবড়ে পড়েছে বলা যায়। ‘কিন্তু ঘুরে দাঁড়ানোর সময় এসেছে ডিউড’, বললেন সালমান

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.