রাউলিবাগ মাদরাসায় পুরস্কার বিতরণ

0

চন্দনাইশ প্রতিনিধি::চন্দনাইশ উপজেলাস্থ রাউলিবাগ বায়তুল আমান এবতেদায়ি মাদরাসায় শ্রেণি কার্যক্রম এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠান ৮ জুলাই শনিবার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট শিল্পপতি ও মাদরাসা পরিচালনা কমিটির (এমএমসির) সভাপতি আলহাজ্ব আবদুল খালেক সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব আবদুস সবুর সওদাগর।

স্বাগত বক্তব্য রাখেন এমএমসি সেক্রেটারী ও লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক নুরুল আবছার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের (এক মেয়াদের দাতা) ও বরমা সিনিয়র মাদরাসার সদস্য সৈয়দ শিবলী ছাদেক কফিল, বিশিষ্ট সমাজসেবক মোঃ আবু তাহের, ফজলুল করিম, অভিভাবক মোঃ বাবুল প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মাদরাসার তত্বাবধায়ক মাওলানা এস এম মিছবাহুল হক আল কাদেরী।

সভায় বক্তারা বলেন, ব্যক্তিগত উন্নয়ন ও জাতির প্রগতির জন্য মানসম্মত শিক্ষার বিকল্প নেই। দেশের উন্নয়নের জন্য শিক্ষকদের অবশ্যই সময় উপযোগী জ্ঞান অর্জন করতে হবে। সাধারণ শিক্ষার পাশাপাশি ধর্মীয়শিক্ষা অর্জন করা প্রত্যেকেরই প্রয়োজন। সাধারণ শিক্ষা ও দ্বীনি শিক্ষার সমন্বিত শিক্ষার বিশেষায়িত প্রতিষ্ঠান রাউলিবাগ বায়তুল আমান এবতেদায়ি মাদরাসা এলাকায় বিশেষ ভূমিকা পালন করছে। এখানে শিক্ষার্থীরা বড় হয়ে মানব সম্পদে পরিণত হবে এবং আলোকিত সমাজ বিনির্মাণ করবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.