চুয়েট ভিসির সাথে সাংবাদিক সমিতির সাক্ষাত

0

সিটিনিউজ ডেস্ক::চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে চুয়েট সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে মাননীয় ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়সাংবাদিক সমিতির নেতৃবৃন্দরা হলেন- সাবেক সাধারণ সম্পাদক ও ০৮ ব্যাচের শিক্ষার্থী এবং বর্তমানে অস্ট্রেলিয়ায় পিএইচডি গবেষক জনাব সায়েদুল মোরসালিন তুষার, সাবেক সভাপতি ও ১১ ব্যাচের শিক্ষার্থী এবং ফেনী ইউনিভার্সিটির প্রভাষক জনাব মোঃ আবদুর রহমান কাকন এবং সাবেক সাধারণ সম্পাদক এবং ১১ ব্যাচের শিক্ষার্থী জনাব আবু বকর ছিদ্দিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং চুয়েট সাংবাদিক সমিতির সাবেক উপদেষ্টা জনাব মীর মু. সাক্বী কাওসার, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব ফজলুর রহমান এবং জনসংযোগ কর্মকর্তা জনাব মুহাম্মদ রাশেদুল ইসলাম প্রমুখ।

এ সময় চুয়েট ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বলেন, চুয়েটের চলমান অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিয়ে চুয়েট সাংবাদিক সমিতি বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে। ভবিষ্যতেও তাঁদের সেই সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.