চট্টগ্রাম বিভাগে ১ শত ৯১ কোটি টাকার প্রকল্প

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা আজ নগরীর সার্কিট হাউস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী সভায় সভাপতিত্ব করেন।

জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায় উন্নয়নের জন্য চট্টগ্রাম বিভাগে ৯৭০০ টি উন্নয়ন প্রকল্প নির্ধারণ করে দিয়েছেন। যার প্রকল্প ব্যয় ১ শত ৯১ কোটি টাকা। জেলা প্রশাসক প্রত্যেক উপজেলা নির্বাহী কর্মকর্তাদের শতভাগ তদারকি করার আহ্বান জানান। টিআর, কাবিখা, ৪০ দিনের কর্মসূচি পুরোপুরিভাবে সম্পন্ন হলে দারিদ্রের হার অনেকাংশে কমে যাবে বলে মন্তব্য করেন।

সিভিল সার্জন জানান, চান্দনাইশে উপজেলাধীন ধোপছড়ি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে সপ্তাহে ১ দিন করে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য ৫ জন্য ডাক্তারকে কাজ করার নির্দেশ দেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। স্বাস্থ্য বিভাগ নিয়ে কারো কোন সমস্যা থাকলে জেলা প্রশাসক বরাবরে লিখিত আকারে জানানোর জন্য সকলকে অনুরোধ জানান।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুকুর রহমান সিকদার, রাউজান উপজেলা চেয়ারম্যান এ.কে.এম এহছানুল হায়দার চৌধুরী বাবুলসহ অন্যান্য উপজেলা নির্বাহী অফিসারগণ ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.