মিরসরাই ডিগ্রী কলেজে নবীন বরণ

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাই ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের পরিচিতি সভা ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০ টায় কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল।

মিরসরাই কলেজ পরিচালনা পরিষদের সভাপতি প্রফেসর ডা. জামশেদ আলমের সভাপতিত্বে ও অধ্যাপক নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, মিরসরাই উপজেলা পরিষদের (দায়িত্বপ্রাপ্ত) চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুল আফছার, উপাধ্যক্ষ আতিকুল ইসলাম লতিফী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মাষ্টার এনামুল হক, মিরসরাই পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, মিরসরাই পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, মিরসরাই ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান রিফাত, ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন ও নবীন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মীম তাসমীয়া মাইশা প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সিরাজ-উদ-দৌলা, ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহেল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, সদস্য আলাউদ্দিন হায়দার রাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন, মিরসরাই পৌরসভা ছাত্রলীগের সভাপতি আল ফায়হাত সংগ্রাম, ছাত্রলীগ নেতা রিফাত, সালা উদ্দিন, হান্নানসহ কলেজের বিভিন্ন বিভাগের অধ্যাপক, বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মিরসরাই ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.