চুয়েট ভিসির সাথে ‘গ্রীন ফর পিস’ নেতৃবৃন্দের  সাক্ষাত

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে এ বিশ্ববিদ্যালয়ের পরিবেশ সচেতনতামূলক সংগঠন গ্রিন ফর পিস’র নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। গ্রীন ফর পিসের নেতৃবৃন্দরা হলেন- চীফ মডারেটর অধ্যাপক ড. রিয়াজ আকতার মল্লিক, মডারেটর অধ্যাপক ড. আয়শা আখতার, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, ইনস্টিটিউট অব ইনফরমেশন এ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) এর পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, গ্রীন ফর পিসের সভাপতি এস.এম মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জি.এস কিবরিয়া এবং গ্রীন ফর পিসের সদস্যবৃন্দ। এ সময় চুয়েট উপাচার্যকে গ্রীন ফর পিস পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা স্মারক প্রদান করা হয়।

এ সময় চুয়েট ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, গ্রীন ফর পিস চুয়েটের পরিবেশ সুরক্ষা ও সচেতনতায় গুরুত্বপর্ণূ অবদান রাখছে। একাডেমিক কার্যক্রমের পাশাপাশি এ ধরণের সামাজিক কার্যক্রম সত্যিই প্রশংসনীয়। তাদের এই প্রয়াস যেন ভবিষ্যতেও অব্যাহত থাকে। সেজন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.