আনোয়ারায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ৪

0

আনোয়ারা প্রতিনিধি,সিটিনিউজ : আনোয়ারায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। উপজেলার কালাবিরি দীঘি মোড়ে মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল পৌণে চারটায় এ দুর্ঘটনা ঘটে। তবে, দুই গাড়ির চালকেরা পালিয়ে গেলেও পুলিশ গাড়ি দুটি জব্দ করেছে।

আনোয়ারা থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে বাঁশখালীগামী একটি বাসের সঙ্গে (চট্টমেট্টো-চ-১১৭৮) মইজ্জ্যারটেকগামী নম্বরবিহীন একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে দীলিপ শীলের পুত্র বিকাশ শীল (২০) নামের পটিয়ার কেলিশহরের এক কলেজছাত্র নিহত ও অপর পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন কাজল শীলের মেয়ে শিপ্রা শীল (১৬), সুমন শীলের স্ত্রী বাপ্পী শীল (৩০), বেনী মধাব শীলের পুত্র সুখেন্দু বিকাশ শীল (৫০), দেবেন্দ্র শীলের পুত্র সনজিৎ শীল (৪০) ও বাঁশখালীর বরইতলীর মফিজুর রহমানের পুত্র মো. ইছমাইল (১৮)।

আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। পরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাপ্পী শীলও মারা গেছে বলে জানা গেছে।

সূত্র আরো জানায়, বাঁশখালী থেকে বাপ্পী শীলের বাবার বাড়ী থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে। তবে, ঘটনার পর চালকেরা পালিয়ে যায়। পুলিশ গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে যায়।

দুর্ঘটনার ব্যাপারে আনোয়ারা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, বাঁশখালীগামী বাসটি নিয়ন্ত্রন হারিয়ে সিএনজির মুখোমুখি সংঘর্ষ লাগলে হতাহতের ঘটনা ঘটে। দুই গাড়ির চালকেরা পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.