বিমানবন্দরে এরশাদকে গণসংর্বধনা দেবে জাপা

0

সিটিনিউজ ডেস্ক::ভারতের দিল্লিতে পাঁচ দিনের সফর শেষে কাল রবিবার বিমানযোগে দেশে ফিরবেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বিকেল চারটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ অংশসহ সর্বস্তরের নেতাকর্মী তাকে সংবর্ধনা জানাবে।

শনিবার ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা এ তথ্য জানান।

এরশাদকে সংবর্ধনা দেওয়ার জন্য গঠিত কমিটির আহ্বায়ক বাবলার সভাপতিত্বে আজ বিকালে রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা হয়।

জাতীয় পার্টিকে দেশের সর্ববৃহৎ একটি রাজনৈতিক দল হিসেবে উল্লেখ করে বাবলা বলেন, ‘দেশের মঙ্গলের জন্য ছিল দলের প্রধানের এই সফর। সফর শেষ করে দেশে ফিরছেন তিনি। আমার দক্ষিণ এলাকা থেকে আগামীকাল পাঁচ হাজারের বেশি নেতাকর্মী নিয়ে পার্টির চেয়ারম্যানকে সংবর্ধনা দিতে হাজির হব।’

এর আগে গত বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ রবিবার বিকাল চারটায় বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য দলের প্রেসিডিয়াম সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় নেতা ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাদের বিশেষভাবে আহ্বান জানান।

গত ১৯ জুলাই সকাল ১০টায় বিমানযোগে দিল্লির উদ্দেশে যাত্রা করেন এরশাদ। তার সফরসঙ্গী হিসেবে আছেন জাপার মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায় ও মেজর মো. খালেদ আখতার (অব.)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.