ওয়াসিকা কেন্দ্রীয় মহিলা আ.লীগের সহ-সভাপতি নির্বাচিত

0

গোলাম সরওয়ার,সিটিনিউজ :  সংসদ সদস্য ওয়াসিকা আয়েশা খান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। শনিবার(২২ জুলাই) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে সংগঠনের নির্বাচিত সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃকের হাতে পূর্ণাঙ্গ কমিটির তালিকা তুলে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি পদে চট্টগ্রামের ওয়াসিকা আয়শা খান এমপির নাম ঘোষনা করা হয়।

চট্টগ্রাম আনোয়ারার প্রয়াত রাষ্ট্রদূত আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা, আতাউর রহমান খান কায়সার এবং সাবেক মহানগর মহিলা আওয়ামীলীগ চট্টগ্রামের প্রয়াত সভানেত্রী নিলুফার কায়সার এর বড় মেয়ে ওয়াসিকা আয়শা খান এমপি’কে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত করায়  দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন চট্টগ্রাম আনোয়ারা উপজেলা আ.লীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা সেচ্ছাসেবকলীগ,কৃষক লীগ, মহিলা আ.লীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ,শেখ রাসেল সৃতি সংসদ, প্রজন্ম লীগ,আতাউর রহমান খান কাইছার সৃতি সংসদ ও সংগঠনের আরব আমিরাত শাখা কমিটিসহ চট্টগ্রামের বিভিন্ন সংগঠন গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে।

উল্লেখ্য,ওয়াসিকা আয়শা খান এমপির মা-বাবা দুইজনেই কেন্দ্রীয় আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন এবং দেশের মুক্তিযুদ্ধ পরিচালনা, দেশ গঠন ও মূলধারার রাজনীতিতে তাদের পরিবারের অনেক অবদানও ছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.