চকরিয়ায় ৩০ হাজার ইয়াবাসহ পিকআপ জব্দ : গ্রেফতার ২

0

চকরিয়া প্রতিনিধি,সিটিনিউজ : কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুইজন পাচারকারীকে আটক ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার(২৭জুলাই) সকাল ৯ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলাধীন মেধা কচ্ছপিয়া ঢালায় মালুমঘাট হাঁইওয়ে ফাড়ির পুলিশ একটি পিকআপে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে এবং পিকআপটি জব্দ করে।

আটককৃতরা হচ্ছে সাতক্ষীরা জেলার করলোয়া উপজেলার কুলসী এলাকার ইমান আলীর পুত্র মোস্তাফিজুর রহমান (৪৫) ও একই জেলার বজ্র বাদশা এলাকার বদিউজ্জামানের পুত্র শাহিদুর রহমান ।

মালুমঘাট হাঁইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি রুহুল আমীন জানান ,গুপন সূত্রে সংবাদ পেয়ে একদল পুলিশ সহ মহাসড়কের মেধা কচ্ছপিয়া ঢালায় গতকাল বৃহস্পতিবার ২৭ জুলাই সকাল ৯টা ১৫মি: সময় কক্সবাজার থেকে চট্টগ্রাম মূখী ঢাকা মেট্রো-ড-১১-০২৭৩ নং একটি পিকআপ অভিযান চালানো হয়। এসময় গাড়ির পাটাতনের নিচে কৃত্রিম বক্স থেকে প্রায় কোটি টাকা মূল্যের ৩০ হাজার পিচ ইয়াবা উদ্বার করা হয়। এসময় পিকআপ সহ ড্রাইভার মোস্তাফিজ ও হেলপার শাহিদুর রহমানকে আটক করা হয়। তাদের রিুওদ্ধ মামলা দায়ের কনা হয়েছে।

এদিকে আটক ড্রাইভার জানান , জব্দকৃত ইয়াবার সংখ্যা ১ লাখ ।বক্স খোলার সময় উপস্থিত লোক জানান ,ইয়াবার সংখ্যা লাখের উপরে হলেও রহস্যজসক ভাবে মামলায় মাত্র ৩০ হাজার দেখানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.