আমলাদের ওপর ক্ষুব্ধ বিজিএমইএ

0

সিটিনিউজ ডেস্ক::সরকারি আমলাদের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি মো. সিদ্দীকুর রহমান। তিনি বলেন, সরকারি কর্মকর্তারা সঠিকভাবে দায়িত্ব পালন না করায় অবকাঠামো খাতের উন্নয়ন হচ্ছে না। আর অবকাঠামো খাতের উন্নয়ন না হওয়ায় রফতানিতে নেতিবাচক প্রভাব পড়ছে। তাই অযোগ্য আমলাদের তাদের পদ থেকে সরিয়ে দিয়ে যোগ্যব্যক্তিদের দায়িত্ব দিতে হবে।

সোমবার বিজিএমইএ’র সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম বন্দরে পোশাক শিল্পের আমদানি করা মালামাল খালাস ও রফতানি পণ্য জাহাজীকরণের জটিলতা এবং পোশাক শিল্পের সার্বিক পরিস্থিতি নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সরকারি চাকরিজীবীদের উদ্দেশ্য করে সিদ্দীকুর রহমান বলেন, দিন দিন আমাদের সদস্যরা লোকসান করবে। শেষ পর্যন্ত তারা জেল খাটবে। আর আপনারা সরকারি চাকরি করে আরামে দিন কাটাবেন। আমাদের সন্তানদের ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে। এ অবস্থা আর চলতে দেয়া যায় না।

তিনি আরও বলেন, অবকাঠামো ঠিক না থাকলে আমরা ব্যবসা করব কিভাবে। আমাদের কাজ ব্যবসা করা। কিন্তু সরকারের তো সকল বিভাগের জন্য লোকবল রয়েছে। তাদের দায়িত্ব তো তাদেরকে পালন করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.