বোয়ালখালীতে প্রকল্পের টাকা ফেরত নিল প্রশাসন!

0

বোয়ালখালী প্রতিনিধি,সিটিনিউজ :: বোয়ালখালীতে ইউনিয়ন পরিষদের সীমানা প্রাচীর নির্মাণ কাজের জন্য ৮৮হাজার টাকার একটি প্রকল্প নিয়ে কাজ করেনি ইউপি চেয়ারম্যান।

সোমবার (৩১ জুলাই) বিকেলে উপজেলার শাকপুরা ইউনিয়ন পরিষদে সরজমিনে প্রকল্প কাজ দেখতে গিয়ে সীমানা প্রাচীর না দেখে বিস্মিত হন চট্টগ্রাম জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী। তিনি বলেন, প্রকল্পের টাকা গ্রহণ করে একটি ইটও আনা হয়নি। এসময় তিনি ইউপি চেয়ারম্যান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাকসুদুর রহমানকে তিরস্কার করেন জেলা প্রশাসক।

তাৎক্ষণিক প্রকল্পের টাকা ফেরত দিতে নির্দেশ দিলে প্রকল্পের টাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া আখতারকে বুঝিয়ে দেন শাকপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবদুল মান্নান মোনাফ।সোমবার বোয়ালখালী উপজেলা এক মতবিনিময় সভা যোগ দিতে বোয়ালখালীতে আসেন চট্টগ্রাম জেলা প্রশাসক।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাকসুদুর রহমান জানান, গত অর্থ বছরে ইউনিয়ন পরিষদের সীমানা প্রাচীর নির্মাণের জন্য এ প্রকল্প দেয়া হয়। এ প্রকল্পের সভাপতি ছিলেন শাকপুরা ইউপি চেয়ারম্যান হাজী আবদুল মান্নান মোনাফ।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবদুল মান্নান মোনাফ বলেন, প্রকল্পের টাকা মেরে খায়নি। জায়গার সীমানার জটিলতার কারণে কাজ করতে পারিনি। তবে এ প্রকল্পের সভাপতি শাকপুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম বলে দাবি করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া আখতার বলেন, প্রকল্পের টাকা জেলা প্রশাসক মহোদয় ফেরত নিয়ে উপজেলা প্রশাসন ও ইউপি চেয়ারম্যানকে নিয়ে সীমানা প্রাচীরের কাজ করার নির্দেশ দিয়েছেন। প্রকল্পের সভাপতি ইউপি চেয়ারম্যান বৃষ্টির কারণে এতদিন কাজ করতে পারেননি বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.