বাকলিয়া লায়ন্স ক্লাব এর হজ যাত্রীদের সংবর্ধনা

0

নিজস্ব প্রতিবেদক::লায়ন্স ক্লাব অব চিটাগাং বাকলিয়ার যে সকল সম্মানিত সদস্য পবিত্র হজ্ব পালনে যাচ্ছেন, ক্লাবের পক্ষ থেকে নগরীর একটি রেস্তোরায় তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

লায়ন এ.কে.এম সালাউদ্দীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রাক্তন জেলা গভর্ণর লায়ন মোসতাক হোসেন এম.জে.এফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রথম ভাইস জেলা গভর্ণর লায়ন নাসির উদ্দীন চৌধুরী এম.জে.এফ, কেবিনেট সেক্রেটারী লায়ন জাফর উল্ল্যা চৌধুরী এম.জে.এফ, কেবিনেট ট্রেজারার লায়ন জাহেদুল ইসলাম, রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন মনির আহমেদ চৌধুরী, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন এম.এন আজিম এম.জে.এফ, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মোঃ হুমায়ুন কবির, লায়ন্স ক্লাব বাকলিয়ার সাধারণ সম্পাদক লায়ন শাহ আলম, ট্রেজারার লায়ন হুমায়ুন কবির হিমু, লায়ন জসিম উদ্দীন, লায়ন মহিউদ্দীন আহমেদ, লায়ন নিজাম উদ্দীন, লায়ন মোঃ সেলিম উদ্দীন শিকদার, লায়ন আবুল মনসুর, লায়ন মমতাজুল ইসলাম, লায়ন হাফেজ মোঃ ইসমাইল, লায়ন নিজাম উদ্দীন, লায়ন কামরুল ইসলাম, লায়ন ডা: প্রনব রঞ্জন বিশ্বাস এম.জে.এফ, লায়ন জাহাঙ্গীর। হজ্ব-যাত্রীদের জন্য বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন- লায়ন মোঃ সেলিম উদ্দীন শিকদার।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন মোঃ হুমায়ুন কবির। অনুষ্ঠান শেষে হাজী সাহেবদের জন্য উপহার সামগ্রী প্রদান ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.