বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল

0

সিটিনিউজ ডেস্ক::বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না। বন্যার কারণে ফ্র্যাঞ্চাইজি টি-টুয়েন্টি লিগটির উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করেছে বিসিবি। মঙ্গলবার বিপিএলের গভনিং কাউন্সিলের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এবছর ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশ। বানভাসি মানুষের দুর্ভোগের শেষ নেই। এমন অবস্থায় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনকে সমীচীন মনে করেনি বিসিবি। বরং বানভাসি মানুষের পাশে দাঁড়াতে যাচ্ছে দেশের ক্রিকেটের অবিভাবক সংস্থাটি। শুক্রবার সিরাজগঞ্জে বিসিবির পক্ষ থেকে করা হবে ত্রান বিতরণ। উদ্বোধনী অনুষ্ঠানে অর্থ না ঠেলে তা বন্যার্তদের সাহায্যার্ধে ব্যায় করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

বিপিএলের এবারের আসর মাঠে গড়াবে ২ নভেম্বর। এর আগে ৩১ আগষ্ট জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা ছিল বিসিবির। পারফর্ম করার কথা ছিল ভারতীয় শিল্পী অরিজিত সিং, শিল্পা শেঠির মতো তারকাদের।

গত আসরেও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। সেবার বিপিএল মাঠে গড়ানোর আগে ছিল ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ। আর সেই সিরিজের নিরাপত্তা ব্যবস্থার তোড়জোড়ের কারণে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে পারেনি বিসিবি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.