পরাজিত পাকিস্তানের সাথে বাঙ্গালি বীরের তুলনা হয় না- রেজাউল করিম

0

সিটিনিউজ ডেস্ক :  বিশিষ্ট আইনজীবী শ ম রেজাউল করিম চৌধুরী বলেছেন, বীরের সাথে বীরের তুলনা হয়, পরাজিতদের সাথে বাঙ্গালির কোন ভাবে তুলনা হয় না। বাঙ্গালী বীরের জাতি। মাথা উঁচু করে বাঁচতে জানে।

বাঙ্গালির মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে ঐক্যবদ্ধ হয়ে বাঙ্গালি হাতের লাঠিকে রাইফেলে পরিনত করে যুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছে।

তাই বাঙ্গালি সাথে পরাজিত পাকিস্থানের সাথে তুলনা কোন ভাবে কাম্য হতে পারে না।

বুধবার (২৩ আগস্ট) বিকালে চট্টগ্রাম নগরীর জিইসির মোড় একটি হোটেলে কেন্দ্রীয় আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. শ ম রেজাউল করিম চৌধুরীর সাথে ওমরগনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ ও ছাত্রসংসদ নেতৃবৃন্দ এক মত বিনিময়কালে তিনি এ কথাগুলো বলেন।

এড. শ ম রেজাউল করিম চৌধুরী আরো বলেন, এই দেশে বঙ্গবন্ধুর সাথে আর কারো তুলনা হয়না । বঙ্গবন্ধুই বাঙ্গালি জাতির নেতা। আমাদের চিন্তার জগত, মতের জগত ভিন্ন হতে পারে কিন্তু বঙ্গবন্ধুর ক্ষেত্রে কোন ভিন্ন মত নেই।

বঙ্গবন্ধু অভিন্ন। যার তুলনা এই দেশে কারো সাথে দেওয়া যায় না। ওমরগনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ ও ছাত্রসংসদ নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

দীর্ঘসময় সাম্প্রতিক পরিস্হিতি নিয়ে আলাপ- আলোচনা করেন। এতে ওমরগনি এম.ই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের জিএস আরশেদুল আললম বাচ্চু, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক, সাধারন সম্পাদক।

মোঃ ইলিয়াছ উদ্দীন, নগর ছাত্রলীগেরর যুগ্ন সম্পাদক জাকারিয়া দস্তগীর, পরিবেশ বিষয়ক সম্পাদক আকতার হোসেন সৌরভ উপ-প্রচার সম্পাদকএম এ হালিম মিতু কলেজ ছাত্রলীগ নেতা তোফায়েল আহহম্মদ মামুন,সরফুর আনাম জুয়েল,ইমদাদ হোসেন ইভান, মামুনুর রহমান,সুলতান মাহমুদ ফয়সাল, আজিম তালুকদার, শফিকুল ইসলাম শাকিল, ওয়াহিদুল আলম,ঐশিক পাল জিতু, জাবেদ রহীম মুন, মোঃ হানিফ, ছেটন সেন, ফোরকান বিন কামাল, আকিব খান, মিহতাহুল ইমরান, প্রমুখ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.