চট্টগ্রামে নতুন বিভাগীয় কমিশনারের যোগদান

0

সিটিনিউজবিডি ডেস্ক :  চট্টগ্রামে নতুন যোগদানকৃত বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। তিনি ১১ সেপ্টেম্বর সোমবার অপরাহ্নে বিদায়ী বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীন এর কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।

২৬তম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান ২০১২সালের ২১অক্টোবর থেকে ২০১৪সালের ১০এপ্রিল পর্যন্ত চট্টগ্রামের জেলাপ্রশাকের দায়িত্ব পালন করেছেন। পরে তিনি যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বাণিজ্য মন্ত্রণালয়ে যোগদান করেন । সেখানে তিনি অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পেয়ে একই মন্ত্রণালয়ে কর্মরত ছিলেন।

বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের পর অফিসের সকল কর্মকর্তা কর্মচারীদের সাথে দাপ্তরিক কাজের বিষয় আলাপ আলোচনা করেন এবং দাপ্তরিক কাজ আরো স্বচ্চতার সাথে দ্রুত গতিতে করার আহবান জানান।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা,( উন্নয়ন) সৈয়দা সারোয়ার জাহান,(রাজস্ব) মো. মমিনুর রশিদ আমিন, অতিরিক্ত সচিব স্থানীয় সরকার দ্বীপক চক্রবর্তী, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী,অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মমিনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাশুকুর রহমান সিকদার, পরিচালক স্থানীয় সরকার মিজানুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.