রোহিঙ্গাদের সর্বাত্বক সহযোগিতার আদেশ বিভাগীয় কমিশনারের

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা আজ সার্কিট হাউস সম্মেলন কক্ষে আয়োজন করা হয়। বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান সভায় সভাপতিত্ব করেন।

এসময় বিভাগীয় কমিশনার বলেন, স্থানীয় সরকার বিভাগের আওতায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীদের রোহিঙ্গাদের সর্বাত্বক সহযোগিতা করার আদেশ দেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শরণার্থী ক্যাম্প পরিদর্শন করায় বিশ্ববাসী জেনে গেছে বাঙালি কতটা মানবিক।

রোহিঙ্গাদের ত্রাণ বিতরণে আগ্রাহ প্রকাশ করলে জেলা প্রশাসক চট্টগ্রাম ও কক্সবাজার এর সমন্বয় ও সহযোগিতা নেওয়ার আহবান জানান বিভাগীয় কমিশনার।

কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, শরণার্থীদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১০ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।রোভার ও স্কাউটস থেকে প্রায় ৪ শতাধিক কর্মী নিয়োগ দেয়া হয়েছে ডিজার্ভিং ও শিশুদের দ্বারে খাবার পৌছে দেওয়ার জন্য।

বিভাগীয় কমিশনারের সভাপতিত্বে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা,(উন্নয়ন) সৈয়দা সারোয়ার জাহান, অতিরিক্ত সচিব দ্বীপক চক্রবর্তী, চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম, খাগড়াছড়ি, বান্দরবান, ও কক্সবাজার এর জেলা প্রশাসকগণ, উপপ্রধান তথ্য অফিসার এ কে এম আজিজুল হক সহ চট্টগ্রাম বিভাগের উর্ধ্বতন কর্মকর্তগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.