মিরসরাইয়ে ভারতীয় শাড়ি উদ্ধার, কাভার্ডভ্যানসহ আটক ১

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ৬ শত পিস ভারতীয় শাড়ি উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। এসময় একটি মিনি কাভার্ড ভ্যানসহ একজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম নুরুল হুদা (২৪)। সে ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার মটুয়া গ্রামের নুরুল আলমের পুত্র। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬ টায় জোরারগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম গেইট থেকে একটি কাভার্ড ভ্যানসহ শাড়িগুলো উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক দীনেশ চন্দ্র দাস গুপ্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিএসআরএম কারখানার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান তল্লাশি চালিয়ে বস্তাভর্তি ভারতীয় শাড়ির চালানটি আটক করে পুলিশ। উদ্ধারকৃত শাড়ির পরিমাণ ৬’শ পিস। যার আনুমানিক বাজার ৩ লক্ষ টাকা। আটককৃত কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির জানান, মঙ্গলবার ভোরে তাদের কাছে একটি ভারতীয় শাড়ি চালানের গোপন সংবাদ আসে। পরে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার দীনেশ চন্দ্র দাশগুপ্তসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালায় তারা। পরে সন্দেহজনক একটি মিনি কাভার্ড ভ্যানকে (ঢাকা মেট্টো-অ-১১-২০৫০) ধাওয়া করে বিএসআরএম গেইট এলাকায় আটক করে। এসময় কাভার্ডভ্যানটি তল্লাশি করে ৬ শত পিস ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। পরে গাড়ির চালক নুরুল হুদা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এই বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.