রোহিঙ্গাদের জন্য শিক্ষক সমিতির ত্রাণ সহায়তা

0

নিজস্ব প্রতিবেদক::বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম আঞ্চলিক শাখার পক্ষ থেকে দু:স্থ অসহায় রোহিঙ্গাদের জন্য ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি মো. মুহিব্বুর রহমান চৌধুরী ও সচিব এম.এ ছফা চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক শাখার এক প্রতিনিধি দল চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে চট্টগ্রাম জেলা প্রশাসকের মাধ্যমে নির্যাতিত রোহিঙ্গাদের জন্য নগদ ১ লক্ষ টাকা ত্রাণ সহায়তা প্রদান করেন।

প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক শাখার সহ-সভাপতি গোলাম রহমান, মো. আবদুচ ছাত্তার মজুমদার, সাখাওয়াত হোসাইন তালুকদার, সাংগঠনিক সচিব জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর শাখার সচিব মো. সাইফুল ইসলাম চৌধুরী, পাহাড়তলী থানা সচিব মো. খোরশেদ আলম।

ত্রাণ সহায়তা প্রদানের পূর্বে চট্টগ্রাম জেলার নবাগত জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীকে বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক শাখার নেতৃতৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ত্রাণ সহায়তা প্রদানের জন্য মাননীয় জেলা প্রশাসক, শিক্ষক সমিতির নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.