বরমা মাদরাসায় মাওলানা জমির নিজামী স্মরণে দোয়া মাহফিল

0

সিটিনিউজ ডেস্ক : উপজেলার বরমা ইসলামিয়া দাখিল মাদরাসার অকাল মৃত্যুবরণকারী সিনিয়র শিক্ষক বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা আহমদ জমির নিজামী স্মরণে এক শোক সভা ও দোয়া মাহফিল গতকাল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী।

তত্বাবধায়ক মাওলানা মুহাম্মদ আবুল বশরের সভাপতিত্বে ও মাস্টার জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মাদরাসার ব্যবস্থাপনা কমিটি (এমএমসি)-এর সদস্য সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল।

এতে বিশেষ অতিথি ছিলেন মাদরাসার সাবেক শিক্ষক মাওলানা সৈয়দ আহমদ শুকুরী, সমাজ সেবক এস এম সেলিম এবং সাবেক ছাত্র আসহাব উদ্দিন হিরো। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী তত্বাবধায়ক মাওলানা নুরুল হক, মাওলানা রাশেদ আহমদ, মাস্টার সাইফুল্লাহ মুনির, ছাত্র ইমতিয়াজ উদ্দিন, সাইফুল ইসলাম, ফাতেমা নাছরিন প্রমুখ। পরে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আলী।

সভায় বক্তারা বলেন, বক্তারা বরেন শিক্ষকরা তাদের কৃতকর্ম মধ্যদিয়ে সমাজে অমর হয়ে থাকেন। বিশেষ করে মাওলানা নিজামী দ্বীন ও আলোকিত সমাজ প্রতিষ্ঠার জন্য নিবেদিত ছিলেন। বক্তারা তাঁর জান্নাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.