বাসযোগ্য শহর গড়ে তুলতে সবাইকে ভূমিকা রাখতে হবে- মেয়র সাঈদ খোকন

0

সিটিনিউজবিডি  :    ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, বাসযোগ্য শহর গড়ে তুলতে সবাইকে ভূমিকা রাখতে হবে। রাস্তাঘাট মেরামত, ময়লা আবর্জনা পরিষ্কারসহ সব কাজে আমি আপনাদের পাশে আছি। কোথাও কোনো সমস্যা থাকলে কাউন্সিলর এবং আমাকে জানাবেন। আমি সেখানে গিয়ে সাথে সাথে ব্যবস্থা নেব।’

সোমবার দুপুরে কবি নজরুল কলেজ ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাঈদ বলেন, ‘একজন মেয়র দিয়ে এই শহরকে চালানো সম্ভব নয়। প্রত্যেক নাগরিককেই মেয়রের ভূমিকা পালন করতে হবে। তাহলেই বাসযোগ্য শহর গড়ে তোলা সম্ভব।

উন্নয়ন প্রসঙ্গে মেয়র বলেন, ‘চীন-ভারত যেভাবে এগিয়ে গেছে, সেভাবে আমাদেরও এগিয়ে যেতে হবে। তাহলে জাতির পিতার আত্মত্যাগ সার্থক হবে।’

কবি নজরুল কলেজ ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার কবির প্রমুখ।

বাংলাদেশ ছাত্রলীগের প্রাক্তন সহসভাপতি জয়দেব নন্দী এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এইচ এম জাকির হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.