আজ ঢাকা-সিলেট রুটে বাস ধর্মঘট

0

সিটিনিউজবিডি ::  যাত্রীদের পিটুনিতে চালক নিহত হওয়ার ঘটনায় ক্ষুব্ধ শ্রমিকদের ডাকা পরিবহন ধর্মঘটের কারণে ঢাকা-সিলেট পথের সব বাস বন্ধ রয়েছে। সোমবার রাত ১১টার দিকে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাস ছাড়তে দেরি হওয়ায় সায়েদাবাদের জনপদ মোড়ে কয়েকজন যাত্রীর কিল-ঘুষিতে সংজ্ঞা হারান চালক বাবুল চন্দ্র দে শিবু (৪০)। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ বুধবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ ধর্মঘট চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমেদ ফলিক এ তথ্য জানিয়েছেন।

সিলেটের পুলিশ সুপার নূরে আলম মিনা জানান, পরিবহন ধর্মঘটকে কেন্দ্র করে সকাল থেকে কোথাও কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি। ঢাকার পথে বাস বন্ধ থাকলেও অন্যান্য রুটে চলাচল স্বাভাবিক।

এ ঘটনার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সিলেটের শ্রমিক নেতা সেলিম আহমেদ বুধবার ধর্মঘটের কর্মসূচি দেন।

চালককে মারধরের ঘটনায় রাজন মিয়া (৩২), রেজাউল করিম (৩৩), সোহেল আহমেদ (৩০) ও কামরুল ইসলাম শাকিল (২৬) নামে চার যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পরদিন মঙ্গলবার ওই চার জনকে আসামি করে নিহতের স্ত্রী রীমা দে একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে যাত্রাবাড়ী থানার এসআই ইমরানুল ইসলাম জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.