চন্দনাইশে বিদ্যুৎ বিহীন পরিবার থাকবে না

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ:: চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গ্রামের প্রতিটি ঘরে ঘরে সোলার/ সৌর বিদ্যুৎ বিতরনের মাধ্যমে আগামী ১ বছরের মাধ্যে চন্দনাইশে বিদ্যুৎ বিহীন পরিবার থাকবে না বলে তিনি মত প্রকাশ করেন। তিনি আরো বলেন, শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ, এলাকায় বিদ্যুতায়ন করে দেশের মানুষের স্বচ্ছলতার পাশাপাশি সাধারণ মানুষকে সুস্থ রাখার উপর কাজ করে যাচ্ছেন বর্তমান সরকার। সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড গুলো দেখে আগামী নির্বাচনে জননেত্রি শেখ হাসিনার প্রতিক নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

গতকাল ১৩ অক্টোবর বিকালে দোহাজারী পৌরসভার উদ্যোগে দোহাজারী এলাকায় ২১ টি পরিবারে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার ঘরে ঘরে সোলার/ সৌর বিদ্যুৎ বিতরণ অনুষ্ঠান পৌর প্রশাসক ও নির্বাহী কর্মকর্তা লুৎফুর রহমানের সভাপতিত্বে পৌরসভা কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী।

কৃষকলীগ নেতা নবাব আলীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ, আ’লীগ নেতা মাষ্টার আহসান ফারুক, বশির উদ্দিন মুরাদ, হেলাল উদ্দিন চৌধুরী, লোকমান হাকিম, তদন্ত কেন্দ্রের ইনর্চাজ বিদ্যুৎ বড়–য়া, মেম্বার জামাল উদ্দিন ও শাহ আলম প্রমুখ। এ সময় ত্রান মন্ত্রানালয়ে ৮ লক্ষ ৭৫ হাজার টাকা ও পৌরসভার ৩ লক্ষ ২৫ হাজার টাকা ব্যয়ে ২১ টি পরিবারে সোলার প্যানেল বিতরন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.