চট্টগ্রামে কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উদযাপন

0

সিটিনিউজ :  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক বিপুল সমারোহ ও উদ্দীপনায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষে ২৮ অক্টোবর শনিবার সকাল ১১টায় এম এ আজিজ স্টেডিয়াম থেকে দামপাড়াস্থ পুলিশ লাইন মাঠ পর্যন্ত এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে। উক্ত র‌্যালিটি উদ্বোধন করেন অতিরিক্ত আইজিপি (এসবি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) মহোদয়।

র‌্যালি শেষে পুলিশ লাইন ড্রিল শেডে আলোচনা সভা ও মাদক ব্যবসায়ীদের পুনর্বাসন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে নগরীর বিভিন্ন এলাকার উল্লেখযোগ্য সংখ্যক মাদক ব্যবসায়ীদের পুনর্বাসনের লক্ষ্যে আর্থিক সহায়তা করা হয়। অনুষ্ঠানটি সিসিএল ও ইউটিউব সরাসরি সম্প্রচার করে।

এর ধারাবাহিকতা সিআরবি শিরিষ তলায় সন্ধ্যা ৬টায় মোববাতি প্রজ্জ্বলন ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি অতিরিক্ত আইজিপি (এসবি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) মহোদয় সহ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম, জনাব এম এ মালেক, আহ্বায়ক, মহানগর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, মহানগর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা সহ পুলিশের বিভিন্ন স্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনাব চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্যানেল মেয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, ওয়ার্ড কাউন্সিলর, সাংবাদিক, কমিউনিটি পুলিশের সদস্য ও বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.