চসিক রাজস্ব সার্কেল-৭ এর মতবিনিময় ও সংবর্ধনা

0

 সিটিনিউজ,চট্টগ্রাম :  চট্টগ্রাম সিটি কর্পোরেশন রাজস্ব সার্কেল-৭ এর রাজস্ব আদায়কারীদের মতবিনিময় ও অফিস সহায়কের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।

আগ্রাবাদ রাজস্ব সার্কেলের উপ-কর কর্মকর্তা মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে গত বুধবার ২৫ অক্টোবর বিকাল ৫টায় সার্কেলের কার্যালয়ে সম্পন্ন হয়েছিল। উপ কর-কর্মকর্তা (লাইসেন্স) মোঃ মহিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের রাজস্ব সার্কেল ৭ এর কর কর্মকর্তা মোঃ জানে আলম।

বিদায়ী অফিস সহায়ক মোঃ ইলিয়াছ ও মোঃ আলীর বিদায় সম্বর্ধনায় কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদেরকে উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি । সভায় জানে আলম সকলের সফলতা কামনা ও নিষ্ঠার সাথে কাজ করার নির্দেশ প্রদান করেন এবং রাজস্ব আদায়ে শতভাগ কাজ করার তাগিদ দেন এবং সকলের প্রতি উপদেশমূলক বক্তব্য প্রদান করেন ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন রাজস্ব সার্কেল-৭

অনুষ্ঠানের শেষে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করেন ২০১৭-১৮ ইং চলতি অর্থ বছরের (প্রথম ত্রৈমাসিক) এ লাইসেন্স ইন্সপেক্টরদের মধ্যে- ১ম স্থান অধিকার করেন সাজ্জাদ মাহমুদ, ২য় স্থান অধিকার করেন মোঃ শাহাঙ্গীর আলম, ৩য় স্থান অধিকার করেন মোঃফরিদ আহমদ ।

হোল্ডিং কর আদায়কারীদের মধ্যে ১ম স্থান অধিকার করেন মোঃ মাহবুবুল আলম, ২য় স্থান অধিকার করেন মোঃ জামাল,৩য় স্থান অধিকার করেন মোঃ মীর হারুন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপ কর কর্মকর্তা, কর আদায়কারীগণ ও সকল অনুমতিপত্র পরিদর্শকসহ অত্র সার্কেলের সকল কর্মী।বিজ্ঞপ্তি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.