ত্রাণের নামে রাজনৈতিক শো-ডাউনে গেছেন খালেদা জিয়া

0

 সিটিনিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারস খালেদা জিয়া আসলে মানবতার জন্য যাননি, ত্রাণ দেওয়ার নাম করে রাস্তায় রাস্তায় ফুলের শুভেচ্ছা আর রাজনৈতিক শো-ডাউন করেছেন।

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, হত্যা-নির্যাতনের শিকার হয়ে মিযানমার থেকে বাংলাদেশে আসার তিন মাস পর খালেদা জিয়া বিদেশ থেকে আরাম আয়েশ করে এসে দরদ দেখাতে গিয়েছিলেন।

‘খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা নিয়ে সরকার মিথ্যাচার করছে’ বিএনপি নেতাদের এমন মন্তেব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, সরকার জানে কে হামলা করেছে। কেননা ইতোমধ্যে সরকারের কাছে অডিও রেকর্ডারটা এসে গেছে। তাতে বিএনপির কোন নেতা বলেছিল বিএনপি নেত্রীর গাড়ির ওপর যেন হামলা নয়, হামলা করতে হবে সাংবাদিকদের গাড়ির ওপর।
তিনি বলেন, আইনশৃঙ্খলাবাহিনী খুব শিগগির সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবে এ ব্যাপারে বিএনপি নিশ্চিত থাকতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র-সহসভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, জেলা যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.