পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ,সিটিনিউজ : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিবিঘ্নে যান চলাচলে ডাকাতি,ছিনতাই প্রতিরোধকল্পে চিহ্নিত এলাকার দু’পাশের ঝোঁপ-ঝাড় পরিস্কার পরিছন্নতার ব্যতিক্রমধর্মী, প্রসংশনীয় অভিযান চালিয়েছেন দোহাজারী হাইওয়ে পুলিশ ও কমিউনিটি পুলিশ।

মঙ্গলবার ৩১ অক্টোবর সকাল ১০টা থেকে দিনব্যাপী অভিযানে দোহাজারী হাইওয়ে থানা হইতে কেরানীহাট পর্যন্ত ৮ কিলোমিটার মহাসড়কে ঝোঁপ-ঝাড় পরিস্কার করা হয়। পরিস্কার পরিছন্ন অভিযানে নেতৃত্বে দেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, কেওচিয়া ইউপি চেয়ারম্যান মনির আহমদ, মেম্বার আবদুর শুক্কুর, দোহাজারী হাইওয়ে থানার এসআই আবদুল মোতালেব, সার্জেন্ট আসাদ, দোহাজারী হাইওয়ে কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আবদুল মালেক, সাংবাদিক শহীদ উদ্দীন, এসএম রাশেদ, এম ফয়েজুর রহমান, কামাল উদ্দীন, হারুন, কাদেরসহ হাইওয়ে পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্যবৃন্দ।

এব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেছেন, শীত মোসুমে দেশের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজার নিরাপদে পর্যটকেরা যাতায়ত করতে পারে সে জন্য ডাকাত,ছিনতাই কবলিত চিহিৃত এলাকারগুলোর মহাসড়কের দু’পাশের ঝোঁপ-ঝাড় পরিস্কার পরিছন্ন অভিযান শুরু করেছেন। এভাবে পুরো এলাকা কয়েকদিনের মধ্যে ঝোপঝাড় পরিস্কার করা হবে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.