মেধাবী ছাত্রী ঋতিকা’র দুটো কিডনী নষ্ট : বাঁচতে চায়

0

সিটিনিউজ ডেস্ক,চট্টগ্রাম :  চট্টগ্রামের মিরসরাইয়ের মেয়ে ও কুমিল্লা সরকারী মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের মেধাবী ছাত্রী ঋতিকা রানী পালের দুটো কিডনী নষ্ট হয়ে গেছে। ভারতের চেন্নাই সিএমসি হাসপাতালে তিন মাস চিকিৎসাধীন অবস্থায় কিডনী নষ্টের বিষয়টি চিকিৎসকরা জানান।

চিকিৎসকরা এই দুটি কিডনী সংযোজন করতে প্রায় ২৫ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন। ঋতিকার বাবা রিপন কান্তি পাল কুমিল্লার একটি পেড়া ভান্ডারের সামান্য চাকুরীজীবি ও মা দীপিকা রানী পাল গৃহীনি হওয়ায় এত টাকা জোগাড় করা অসম্ভব হয়ে পড়েছে। ঋতিকাকে ভারত থেকে নিয়ে আসার পর দুটো কিডনী ডায়ালাসিস করে বেঁচে আছে।

সে মাতা-পিতার সাথে কুমিল্লা নগরীর বজ্রপুর এলাকার ইউসুফ স্কুল রোডের ভাড়া বাসাতে অসুস্থবস্থায় দিনাতিপাত করছে। সে পিএসসি ও জেএসসিতে গোল্ডেন এবং এস.এস.সিতে জিপিএ-৫ পেয়েছে।

চট্টগ্রামের মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পালগ্রামের মেয়ে ঋতিকার পিতা ঋতিকাকে বাঁচাতে সমাজের বিত্তবানদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছেন। ঋতিকাকে সাহায্য পাঠানোর ঠিকানা রিপন কান্তি পাল, হিসাব নং-১০২১০৮৬৬৯৪, জনতা ব্যাংক, একে ফজলুল হক রোড, মনোহরপুর শাখা, কুমিল্লা। বিকাশ নং – ০১৯১১৬২১২০৮ (পারসোনাল)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.