মহাসড়কে লেগুনা ও ট্রাকে আগুন

0

মিরসরাই প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলায় লেগুনা ও ট্রাকে যন্ত্রাংশের ত্রুটির কারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সোমবার (৬ নভেম্বর) সকাল ৯ টার সময় মিরসরাই থানার উত্তরে অছি মিয়ার পোল এলাকায় একটি লেগুনায় এবং রবিবার (৫ নভেম্বর) রাত সাড়ে ৭ টার সময় মহাসড়কের ভাঙ্গা দোকান এলাকায় একটি ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা যায়, সোমবার সকালে মিরসরাই সদরে একটি লেগুনাতে যান্ত্রিক ত্রুটির কারণে আগুন ধরে যায়। লেগুনাটি মিরসরাই থেকে বারইয়ারহাটের উদ্দেশ্যে যাচ্ছিল মাছ আনার জন্য। লেগুনায় (ঢাকামেট্রো ছ-১১-২৫৯৫) আগুন লেগে লাখ টাকার ক্ষতি হয়েছে।

অপরদিকে রোববার রাত সাড়ে ৭ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাঙ্গা দোকান এস.বি.কে ব্রীক ফিল্ড সড়কের মুখে ইঞ্জিনে ক্রটির কারণে শীপইয়ার্ডের লোহার পাতবোঝাই ঢাকাগামী একটি ট্রাকে (ঢাকা মেট্টো-ট ৮১-০০৯৪) আগুন ধরে যায়।

সীতাকুন্ডের ভাটিয়ারী থেকে লোহারপাতবোঝাই ট্রাকটির সামনের কেবিন সম্পূর্ণ পুড়ে যায়। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। দুইটি অগ্নিকান্ডে তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আবু মোহাম্মদ শরীফ জানান, রবিবার রাত সাড়ে ৭ টার সময় যান্ত্রিক ত্রুটির কারণে ঢাকাগামী একটি ট্রাকে আগুন লেগে যায়। এদিকে সোমবার সকালে মিরসরাই সদরে একটি লেগুনায় যন্ত্রাংশের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। গাড়িটি সিএনজি গ্যাসচালিত। এটি বারইয়ারহাট থেকে বড়দারোগাহাট রুটে চলাচল করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.