রাউজানে তোরণ ভেঙে আটকা পড়েছে ট্রাক!

0

 

এম বেলাল উদ্দিন,রাউজান :: রাউজান মুন্সিরঘাটা সিকদারঘাটা এলাকায় চট্টগ্রাম-রাঙামাটি সড়কের উত্তর পাশে ঝুঁকিতে থাকা জরাজীর্ণ সিরাজ মঞ্জিলের তোরণ ভেঙে একটি মিনি ট্রাক আটকা পড়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

মো. ইউসূফ, রকিসহ স্থানীয় লোকজন জানিয়েছেন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে একটি মিনি ট্রাক (চট্টমেট্রো-ন-১১-৩২৬০) রাঙামাটি ফার্ণিসার মাঠ নামক ফার্ণিসারের দোকন থেকে খাট নেয়ার জন্য বেক গিয়ার দিয়ে প্রবেশের সময় হঠাৎ তোরণটি ভেঙে ট্রাকের উপর পড়লে ট্রাকটি আটকা পড়ে।

স্থানীয় লোকজন রাউজান ফায়ার সার্ভিসকে ফোন করলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

ট্রাক চালক বখতেয়ার জানান, আমি রাঙামাটি ফার্ণিসার মাঠ থেকে একটি বক্সখাট নেয়ার জন্য প্রবেশের সময় হঠাৎ তোরণটি ভেঙে পড়ে।  শব্দ শুনে আমি আতঙ্কিত হয়ে পড়ি। কিন্তু আমার কোন ক্ষতি না হলেও আমার গাড়িটির ক্ষতি হয়েছে।

এ প্রসঙ্গে রাউজান ফায়ার সার্ভিসের লিডার সোমেন বড়–য়া বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছে। তারা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। বিদ্যুৎবাহী তার থাকায় উদ্ধার তৎপরতা শুরু করতে একটি সময় লাগছে। রাতের মধ্যেই উদ্ধার কাজ সম্পন্ন হতে পারে আশপ্রাকাশ করেন তিনি।

তোরণটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় ভেঙে পড়তে পারে বলে ধারণা স্থানীয় জনতার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.