নর্থ সাউথ এলিমেন্টারী স্কুলের শিশু উৎসব অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি :  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ এর ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি প্রাপ্ত হওয়ায়  সদরঘাটস্থ নর্থ সাউথ এলিমেন্টারী স্কুলের উদ্যোগে এক শিশু উৎসব ও বনভোজন  শনিবার ২৫ নভেম্বর কাজীরদেউরি শিশু পার্কে স্কুলের প্রধান শিক্ষক শ্রী রন্জিত সেন এর সভাপতিত্বে ও স্কুল পরিচালক সাজ্জাদ মাহমুদ রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে ।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন এর বিশেষ প্রতিনিধি আমিনুল হক বাবু, প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট মহানগর শাখার সহ-সভাপতি আবু সিদ্দিক,বিশেষ অতিথি ছিলেন মানবাধিকার কমিশন চট্টগ্রাম অঞ্চলের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন ভুইয়া, যুগ্ন সম্পাদক মাসুদ পারভেজ,সাংগঠনিক সম্পাদক নোমান উল্লাহ্‌ বাহার।

এতে আরো বক্তব্য রাখেন স্কুল পরিচালক জুলফিকার আলী মুন্না,মোঃ সেলিম, মাহবুব আলম,মোঃ জসিম উদ্দিন, সুরাইয়া ইয়াসমিন পান্না,সাবরিনা আহমদ, নাসরিন আকতার তানিয়া।

উপস্থিত ছিলেন সাহেদ মাহমুদ রুবেল,মোঃ আলমগির, পারভেজ রহমান জনি,সোহেল আহমদ, এরফান মিয়া,মোঃ হারুন,সম্মানিত অভিভাবকবৃন্দ ও স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রীবৃন্দ।প্রধান অতিথি বলেন হাটি হাটি পা পা করে এই স্কুল তিন বছর পার করেছে।এই স্কুল ছাত্র ছাত্রী এবং অভিভাবকদের সমন্বয়ে একটি পরিবারের মত যে উৎসব করছে তা অন্য দের জন্য দৃষ্টান্ত হতে পারে।তিনি আরো বলেন ৭ ই মার্চ এর ভাষন এর ঐতিহাসিক স্বীকৃতি তারা শিশু উৎসব এর মাধ্যমে পালন করে অনন্য নজীর স্হাপন করেছে।

তিনি এই স্কুলের পাশে থাকার অঙ্গীকার করেন।প্রধান অতিথি কোমলমতি শিশু দের সাথে নিয়ে কেক কেটে শিশু উৎসব এর উদ্ভোধন ঘোষনা করেন।

শিশু এবং অভিভাবক মিলে প্রায় তিন শত জন এর মিলন মেলা মধ্যাহ্ন ভোজের মাধ্যমে সমাপ্তি হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.