বর্তমান সরকার শিক্ষা বান্ধব- এম.পি নজরুল

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার হিসেবে শিক্ষার জন্য সর্বোচ্চ বরাদ্দ দিয়ে যাচ্ছেন। চন্দনাইশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে একাডেমিক ভবন নির্মাণ,শিক্ষা সামগ্রী বিতরণ,শিক্ষা উপকরণ,ভবন মেরামত,মাঠ ভরাট, শিক্ষার্থীদের জন্য বিনা মূল্যে বই বিতরণসহ উপবৃত্তি প্রদান করে ব্যাপক কাজ করে যাচ্ছে।

সরকারের এ ইতিবাচক পদক্ষেপের কারণে দেশ এগিয়ে যাচ্ছে শিক্ষায়,সাহিত্যে ও সংস্কৃতিতে। ফলে দেশের যে অবকাঠামো ও উন্নয়নের পাশা-পাশি দেশের মানুষ শতভাগ শিক্ষিত করার জন্য সরকার ও সরকারের বিভিন্ন সেক্টর গুলি কাজ করে যাচ্ছে। সরকারের এ উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জনগণকেও এগিয়ে আসার আহবান জানান।

শনিবার ৯ ডিসেম্বর দুপুরে উপজেলার চামুদরিয়া ইউনাটেড ইনষ্টিটিউট উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন ও বার্ষিক পুরস্কার বিতরণী সভা বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুর রহমান, অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন খন্দকার। আ’লীগ নেতা ফরিদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম খোকন, যুব লীগের আহবায়ক তৌহিদুল আলম, যুগ্ম আহবায়ক মুরিদুল আলম মুরাদ, আবদুর রহিম চৌধুরী, সুপার আবদুচ সাত্তার, আবু তাহের, নিবু বড়–য়া, রশিদ আহমদ প্রমুখ। এর পরে তিনি শান্তির হাট থেকে পশ্চিম কানাইমাদারী পর্যন্ত ৮৩ লক্ষ টাকা ব্যয়ে ১০১০ মিটার সড়ক,মহাজন হাট থেকে মজুমদার বাড়ী পর্যন্ত ৬৩ লক্ষ টাকা ব্যয়ে ১১০০ মিটার সড়ক সংস্কারের কাজের আনুষ্টানিক উদ্বোধন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.