প্রধানমন্ত্রী ৫ লাখ টাকা করে অনুদান দিলেন নিহত ১০ পরিবারকে

0

গোলাম সরওয়ার :   জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর জেয়াফত উপলক্ষে চট্টগ্রামের রীমা কনভেনশন সেন্টারে মেজবান খেতে গিয়ে ভিড়ের চাপে পদদলে নিহত ১০ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।পরিবারগুলোর অবস্থা বিবেচনা করে কর্মসংস্থানেরও আশ্বাস দেন তিনি।

নৌবাহিনীর কর্মসূচিতে যোগ দিতে আজ রোববার ২৪ ডিসেম্বর সকালে চট্টগ্রামে আসেন প্রধানমন্ত্রী। এ অনুষ্ঠান শেষে বিকাল ৪টা ১০ মিনিটে নগরীর চশমা হিলের বাসায় মহিউদ্দিন পরিবারকে শান্তনা জানাতে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিহতদের স্বজনদের হাতে অনুদানের টাকা তুলে দেন।

প্রসঙ্গত, প্রয়াত মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীরর কুলখানি উপলক্ষে গত ১৮ ডিসেম্বর সোমবার দুপুরে নগরীর বিভিন্ন স্থানের ১২টি কমিউনিটি সেন্টারে অন্তত দেড় লাখ লোকের জন্য মেজবানের আয়োজন করা হয়। সকাল ১১ টা থেকে মেজবান খাওয়ানো শুরু হয়। দুপুর দেড়টার দিকে, প্রচন্ড ভীড়ের চাপে পদদলিত হয়ে ১০ জন নিহত ও অন্তত ৫০ জন আহত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.