প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর প্রতি দুবাই বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

0

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি দুবাই এর উদ্যোগে বর্ষীয়ান জননেতা চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রতি তাঁর কবরে ফুলের তোড়া দিয়ে গভীর শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়। ২৫ ডিসেম্বর সোমবার বিকালে দুবাই বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ প্রয়াত নেতার কবরস্থানে গিয়ে পুষ্পাঞ্জলী অর্পন করেন এবং প্রিয় নেতার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির দুবাইয়ের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী রোশনের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক শৈবাল বড়ুয়া, সারজাহ্ বঙ্গবন্ধু পরিষরেদ সাবেক সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রহমান, উত্তর আমিরাত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আমীনুল ইসলাম চৌধুরী, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সদস্য মো. তসলীম উদ্দিন, আজকের সূর্যোদয়ের স্ট্যাফ রিপোর্টার দিলীপ তালুকদার প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সভাপতি নূরুন্নবী রোশন বলেন, মহিউদ্দিন চৌধুরীর রাজনীতি ছিল চট্টগ্রামের মাটি ও মানুষের জন্য। সকল অন্যায়, অবিচার ও বঞ্চনার বিরুদ্ধে মহিউদ্দিন চৌধুরী ছিলেন হিমালয়ের মতো অটল। তিনি ক্ষমতা নয়, সাধারণ মানুষের অধিকারের আপোষহীন নেতা হিসেবে সবার মনে চিরদিন বেঁচে থাকবেন। তাঁর অভাব কোনদিন পূরণ হবে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.