দক্ষিন বাকলিয়া ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ শুরু

0

চট্টগ্রাম :  ১৯ নং দক্ষিন বাকলিয়া ওয়ার্ডে জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ২ জানুয়ারি মঙ্গলবার ওয়ার্ডে কাউন্সিলর আলহাজ্ব ইয়াছিন চৌধুরী (আছু) ও দক্ষিন বাকলিয়া ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল আজিম নুরু হাতে চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসার মনির হোসেন খান স্মার্ট কার্ড তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন ।

এই সময় উপস্থিত ছিলেন, দক্ষিন বাকলিয়া ওর্য়াড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম মহিম উদ্দিন মহিম, থানা নির্বাচন অফিসার মো. কামরুল ইসলাম,ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ ইয়াছিন, দক্ষিন বাকলিয়া ওর্য়াড বিএনপি নেতা এস.এম সেলিম, নগর যুবলীগ এর সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বখতিয়ার ফারুক, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও নগর যুবলীগ নেতা আলহাজ্ব জাবেদ হোসেন, ওর্য়াড যুবলীগের সাধারণ সম্পাদক হারুন রশিদ আলম, ওর্য়াড যুবলীগ নেতা এন কে আলম সাজ্জাদ, যুবলীগ নেতা আবদুল মান্নান, হাসান মুরাদ, রাজিব শাহ, দক্ষিন বাকলিয়া শ্রমিক লীগের সভাপতি আবু বক্কর হারুন, মো. সোহেল প্রমূখ।

এসময় চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসার মনির হোসেন খান বলেন, ১৯ নং ওর্যাড দক্ষিন বাকলিয়া এলাকার ৩৯ হাজার ২৮০ পুরুষ-মহিলা ভোটারের মধ্যে এই স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এই কার্যক্রম চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.